• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমার আদরের মেয়েটা আত্মহত্যা করল’

  শরীয়তপুর প্রতিনিধি

৩১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৩
আত্মহত্যা
দ্বিতীয়বারের মতো একই বিষয়ে ফেল করায় আত্মহত্যার পথ বেছে নেয় ফাতেমা (ছবি : প্রতীকী)

দ্বিতীয়বারের মতো একই বিষয়ে ফেল করায় শরীয়তপুরে ফাতেমা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের মিত্রসেনপট্টি গ্রামের নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফাতেমা ওই গ্রামের মোস্তফা খাঁ ও নাজমা বেগম দম্পতির মেয়ে। সে গোসাইরহাট ইদিলপুর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

জানা যায়, মঙ্গলবার জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফল প্রকাশিত হলে অঙ্কে ফেল করে ফাতেমা। ফলে এ নিয়ে দ্বিতীয়বারের মতো একই বিষয়ে ফেল করলে অভিমানে আত্মহত্যা করে সে।

ফাতেমার বাবা মোস্তফা খাঁ কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার তিন মেয়ে, ফাতেমা বড়। শুধু একটি বিষয়ে ফেল করায় আমার আদরের মেয়েটা আত্মহত্যা করল।’

এ ব্যাপারে গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্কুলছাত্রী ফাতেমার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড