• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল্ডকাপ মাতাতে মুন্সীগঞ্জে আসছেন আশরাফুল

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৮
অধিনায়ক
বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল (ছবি : ফাইল ফটো)

বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশনের আয়োজনে ও মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট মাতাতে মুন্সীগঞ্জে আসছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

আগামীকাল রবিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে জেলার টংগিবাড়ী উপজেলার কামারখাড়া স্কুল মাঠে ‘পূর্বরাখি সাদ্দাম স্পোর্টিং ক্লাবের’ বিপক্ষে ‘পুরা ওল্ড স্টারের’ হয়ে খেলবেন বাংলাদেশ ক্রিকেটের এক সময়ের পোস্টার বয় আশরাফুল।

এই খবর নিশ্চিত করে ‘পুরা ওল্ড স্টারের’ অধিনায়ক মুরাদ হালদার জানান, বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন আয়োজিত বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে ‘পুরা ওল্ড স্টারের’ হয়ে রবিবার সকালে মাঠে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এ বিষয়ে তার সঙ্গে একাধিকবার কথা হয়েছে এবং তিনি আমাদের দলের হয়ে খেলবেন বলে নিশ্চিত করেছেন। এই লক্ষ্যে আমাদের সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে হিরা জানান, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও এক সময়ের পোস্টার বয় মোহাম্মদ আশরাফুল বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলতে আসবেন। তার খেলা দেখতে মাঠে দর্শকদের একটি চাপ পড়বে। তাই মাঠের শৃঙ্খলা বজায় রাখতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মুন্সীগঞ্জ ওপেন স্কাউট গ্রুপের সদস্যরা সহযোগিতা করার লক্ষ্যে মাঠে উপস্থিত থাকবে। আমরা সর্বস্তরের মানুষের কাছে এই টুর্নামেন্টের আনন্দ পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। একই সঙ্গে টুর্নামেন্ট সুন্দরভাবে শেষ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড