• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে নিহত ১, আহত ৬

  শেরপুর প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০১৯, ১৯:১০
আহত
আহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন দেলু নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। এর মধ্যে দুইজনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে শ্রীবরদীর কাকিলাকুড়া ইউনিয়নের হরিণাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মৃত হামিদুর রহমানের ছেলে বিপুল (২২), বাবু (৩০), স্ত্রী শিরিনা বেগম (৬০), হারুন মিয়ার স্ত্রী শিমু (৩৫) ও বাবু মিয়ার স্ত্রী তাহমিনা খাতুন (২২)।

নিহতের ভাই বাবু মিয়া জানান, উপজেলার হরিণাকান্দা গ্রামে একখণ্ড জমি নিয়ে মৃত আলাউদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল ও শাজাহান গংদের সঙ্গে প্রতিবেশী মৃত হামিদুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন দেলুর বিরোধ চলছিল। শনিবার সকালে দেলোয়ার হোসেনের সঙ্গে শাজাহানের স্ত্রী লাভলী বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইব্রাহিম খলিল ও তার সহযোগীরা লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে ছয়জন আহত হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দেলোয়ারসহ তিনজনকে জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দেলোয়ার হোসেন দুপুরে মারা যায়।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আরএমও ডা. তানভির আহমেদ বলেন, ‘আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দেলোয়ার হোসেন দেলু, আজমল হোসেন, বাবু মিয়া ও বিপুল মিয়াকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দেলোয়ার হোসেন দেলু মারা যায়।’

এ ঘটনায় শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে চারজনকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড