• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম, সম্পাদক আহসান

  চাঁদপুর প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০১৯, ১১:১০
সভাপতি ইকরাম চৌধুরী ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ
সভাপতি ইকরাম চৌধুরী ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) এ উপলক্ষে প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক এ সাধারণ সভায় ২০২০ সালের জন্যে ৩৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন দেওয়া হয়। প্রেসক্লাবের ১৫ সদস্যবিশিষ্ট সমঝোতা কমিটির মাধ্যমে গঠিত এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।

সভার শেষ পর্যায়ে ২০২০ সালের পূর্ণাঙ্গ কমিটিসহ উপদেষ্টা পরিষদ, সদস্য যাচাই-বাছাই কমিটি, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ কমিটি ও অবকাঠামো উন্নয়ন কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের সমঝোতা কমিটির অন্যতম সদস্য কাজী শাহাদাত।

৩৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটিতে যারা রয়েছেন— সভাপতি ইকরাম চৌধুরী, সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী ও লক্ষ্মণ চন্দ্র সূত্রধর; সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ ও মোশারফ হোসেন লিটন; সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, এমএ লতিফ ও শাহাদাত হোসেন শান্ত; কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস।

ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান সুমন, দপ্তর সম্পাদক ইব্রাহিম রনি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. রোকনুজ্জামান রোকন, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক শরীফ মো. আশ্রাফুল হক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাদের পলাশ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শওকত আলী, সমাজকল্যাণ সম্পাদক মুনওয়ার কানন।

সদস্যরা হলেন— কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী, ওছমান গনি পাটওয়ারী, জিএম শাহিন, মির্জা জাকির, পার্থনাথ চক্রবর্তী, আব্দুর রহমান, ওমর পাটওয়ারী, মুনির চৌধুরী ও অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া।

প্রসঙ্গত, ১ জানুয়ারি ২০২০ সাল থেকে এ কমিটির মেয়াদকাল শুরু হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড