• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় ছটফট করছিল ফাহিম, বন্ধু ভেবেছিল ওটাও ছবির পোজ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০১৯, ০৯:৩২
ঘটনাস্থল
ঘটনাস্থল (ছবি : দৈনিক অধিকার)

ছবি তোলার জন্য মেঘনা নদীতে নেমে পোজ দেয় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো.ফাহিম (২০)। ক্যামেরা চালাচ্ছিল বন্ধু। হঠাৎ পানিতে তলিয়ে যাওয়ার সময় ছটফট করছিলেন সে। কিন্তু বন্ধু ভেবেছিল ফাহিম এইভাবেই পোজ দিচ্ছে। পরে ফাহিমের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চর আব্দুল্লাহ এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত ফাহিম চাঁদপুরের মতলব উপজেলার ঠেঙ্গার এলাকার বাবুল হোসেনের ছেলে। সে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্সের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছিল।

আরও পড়ুন- ইয়াবা সেবনই নয়, তদন্তে গুরুত্ব পাচ্ছে গণধর্ষণ

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফাহিম চর আব্দুল্লাহ এলাকায় তার বন্ধু ইমরানের বাড়িতে বেড়াতে যায়। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বন্ধু ইমরানসহ তিনজন মেঘনা নদীর পাড় বেড়াতে বের হয়। ফাহিম ছবি তোলার জন্য নদীতে কোমর সমান পানিতে নামে। এ সময় নদীর কিনারা থেকে ছবি তুলছিলেন ইমরান। ছবি তোলার একপর্যায়ে বিশাল ঢেউ ফাহিমকে একটু গভীরে নিয়ে যায়।

ইমরানের বরাত দিয়ে চর আব্দুল্লাহ ফাঁড়ির মুন্সি মো. আরিফুল ইসলাম বলেন, ফাহিম পানিতে হাত নাড়ছিল। ইমরান ভেবেছিল এটাও ছবি তোলার একটা পোজ হবে। ইমরান বুঝে ওঠার আগেই ফাহিম পানিতে তলিয়ে যায়।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া মুন্সীগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফাহিম ও ইমরান কেউ সাঁতার জানত না। ফাহিমের নিখোঁজের খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করি। সন্ধ্যায় লাশ উদ্ধার করে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড