• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৪

  অধিকার ডেস্ক

২২ ডিসেম্বর ২০১৯, ১১:৪২
আটক
প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় চারজনকে আটক করা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) জিনজিরা ইউনিয়নের মডেল টাউন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃতরা হলেন- আব্দুল আজিজ, মো. মোবারক হোসেন, মো. হাসান ও মো. হারুন মিয়া।

সূত্রে জানা যায়, শনিবার রাতে চক্রটি ওই এলাকার ২ নম্বর রোডের মিজানুর রহমানের বাড়িতে ঢুকে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। মিজানুরকে অবৈধ ব্যবসা করার কথা বলে বাড়ির লোকজনদের ভয়ভীতি দেখাতে থাকেন। পরে চক্রটি মিজানুরের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে। এমনকি দাবিকৃত টাকার মধ্যে নগদ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

লোকজনদের বিষয়টি সন্দেহ হলে এক লোক ঢাকা জেলা দক্ষিণ ডিবি অফিসে ওসি নজরুল ইসলামকে ফোন করেন। খবর পেয়ে ওসির নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে আসে। তাদের দেখে ভুয়া ডিবি পরিচয়দানকারীরা পালিয়ে যেতে চাইলে তাদের মধ্যে চারজনকে আটক করা হয়।

এই চক্রটি দীর্ঘদিন ধরে জিনজিরা ইউনিয়নের বন্দ ডাকপাড়া, শহীদনগর, গোলামবাজার এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছে বলে স্থানীয় লোকজন জানান।

ঢাকা জেলা ডিবি (দক্ষিণ) এর ওসি মো. নজরুল ইসলাম বলেন, এ চক্রের সর্দার হচ্ছে আব্দুল আজিজ। তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। তিনি এতদিন ডিবি পুলিশ পরিচয় দিয়ে জিনজিরা ইউনিয়নের বিভিন্ন মহল্লায় চাঁদাবাজি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। অভিযান চালিয়ে আব্দুল আজিজসহ চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আরও তদন্ত চলছে। কেরানীগঞ্জ মডেল থানায় এই চক্রের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড