• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুল করেই পিস্তল ফেলে গেলেন আ. লীগের সাবেক এমপি

  সারাদেশ ডেস্ক

১৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৩১
পিস্তল
ভুল করেই নিজের লাইসেন্স করা পিস্তলটি ফেলে আসেন সাবেক ওই এমপি (ছবি : প্রতীকী)

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে চলাচলকারী ফেরির টয়লেট ব্যবহারের পর ভুল করেই সেখানে নিজের ব্যবহৃত লাইসেন্স করা পিস্তলটি রেখে গেছেন আ. লীগের সাবেক এক এমপি।

পরবর্তীকালে বুধবার (১৮ ডিসেম্বর) রাত ৯টার দিকে ওই টয়লেট থেকে বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া পিস্তলটি মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জয়নুল আবেদীনের। যাত্রাপথে তিনি ভুল করেই সেটি ফেলে গিয়েছিলেন বলে জানা গেছে।

জানা যায়, মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়ে নিজের ব্যক্তিগত গাড়িসহ নদী পারাপারের জন্য দৌলতদিয়া ঘাট থেকে একটি ফেরিতে ওঠেন আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন। ফেরিটি পাটুরিয়া ঘাটে পৌঁছানোর আগে তিনি সেটির টয়লেটে যান। এরপর সেখানেই নিজের লাইসেন্স করা পিস্তলটি ভুল করে ফেলে আসেন।

পরবর্তীকালে ফেরি পার হয়ে তাকে বহনকারী গাড়িটি মানিকগঞ্জ পর্যন্ত চলে আসে। এ সময় তিনি বুঝতে পারেন নিজের পিস্তলটি তিনি ফেরির টয়লেটে ফেলে এসেছেন। এরপর দ্রুত গাড়িটি ঘুরিয়ে পাটুরিয়া ঘাটে ফিরে এসে তিনি দেখেন- ফেরিটি দৌলতদিয়ার উদ্দেশে ছেড়ে এসেছে। ফলে তৎক্ষণাৎ বিষয়টি তিনি গোয়ালন্দ ঘাট থানার ওসিকে অবগত করেন।

এ ব্যাপারে বিআইডব্লিউটিসি-এর দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, ওসির মাধ্যমে ফোনে বিষয়টি জানার পর তিনি তৎক্ষণাৎ ঘটনাস্থল থেকে ফেরির স্টাফদের মাধ্যমে ওই পিস্তলটি উদ্ধার করেন। এরপর তিনি সেটি গোয়ালন্দ ঘাট থানার ওসির কাছে হস্তান্তর করেন।

পিস্তলটি উদ্ধারের ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানান, খবর পেয়ে ভুলে করে ফেলে যাওয়া ওই পিস্তলটি দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। পরবর্তীকালে পিস্তলের বৈধ কাগজপত্র দেখে সেটি মালিককে ফিরিয়ে দেওয়া হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড