• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়কের পাশে বালু রেখে ব্যবসা, ৫ জনের জরিমানা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৯ ডিসেম্বর ২০১৯, ১৯:০২
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে পুলিশ প্রশাসনসহ অন্যান্যরা

সড়কের দুই পাশে অবৈধভাবে চাতাল তৈরির পর সেখানে বালু রেখে ব্যবসা করার অপরাধে গোপালগঞ্জে পাঁচজনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া-কালনা মহাসড়কের অবৈধ ওই চাতালগুলোতে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযানের নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মিন্টু বিশ্বাস, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. শাকিরুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী মো. খলিলুর রহমান এবং কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. মশিউর রহমান খান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মহাসড়কের দুই পাশের জমিতে বালু রেখে প্রায় অর্ধশত ব্যবসায়ী দীর্ঘদিন ধরে তাদের ব্যবসা চালিয়ে আসছিল। বৃহস্পতিবার সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধভাবে বালুর চাতাল তৈরি ও বালু ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট মো. শহিদুল ইসলাম (৪০), মো. মিজানুর রহমান (৪৫), আবদুল্লাহ (৩০), হেমায়েত মল্লিক (৪০), মুন্না শেখকে (২২) পাঁচ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে অভিযানে ইউএনও সাব্বির আহমেদ সংশ্লিষ্টদের আগামী ১ জানুয়ারির মধ্যে সড়কের জায়গা থেকে বালু সরিয়ে নেওয়ার নির্দেশ দেন। অন্যথায় প্রত্যেককে আইনের আওতায় আনা হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড