• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া

  নরসিংদী প্রতিনিধি

১৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৮
নরসিংদী
রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়ার (৭৫) দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় পলাশ উপজেলার নেহাব প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে তাকে নেহাব কবরস্থানে দাফন করা হয়।

ব্রেইন স্ট্রোক করে দীর্ঘদিন তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। বুধবার (১৮ ডিসেম্বর) তাকে সেখান থেকে নরসিংদীর শাহজালাল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আজ সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানাজার পূর্বে নরসিংদী সিভিল প্রশাসনের পক্ষে সমাজ সেবা অফিসার আশরাফুল ইসলাম এবং নরসিংদী জেলা পুলিশ সুপারের পক্ষে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ওসি আবু তাহের দেওয়ানের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গার্ড অব অনার প্রদান শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় পাঁচদোনা ইউপি চেয়ারম্যান আলহাজ মিজানুর রহমান, নরসিংদী জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার আ. হেকিম, আব্দুর রশিদ ভূঞা, নরসিংদী জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সরকারের গেজেট ভুক্ত নিহত মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া নরসিংদীর পলাশ উপজেলার নেহাব গ্রামের মৃত সিরাজ উদ্দিন ভূঁইয়ার ছেলে ছিলেন। মৃত্যু কালে তিনি তিন ছেলে ও একটি মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড