• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড়াইগ্রামে পৃথক স্থানে বিষপানে ২ জনের আত্মাহুতি

  নাটোর প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০১৯, ১৬:১৪
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

নাটোরের বড়াইগ্রামে বিষপানে কলেজছাত্রী রত্না খাতুন (২০) ও গৃহবধূ মনোয়ারা বেগম (৪৫) নামে দুইজন আত্মহত্যা করেছেন।

সোমবার (১৬ ডিসেম্বর) রাতে বড়াইগ্রামের পৃথক স্থানে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত রত্না খাতুন উপজেলার মাঝগাঁও ইউনিয়নে তিরাইল গ্রামের সায়েদ মোল্লার মেয়ে এবং গৃহবধূ মনোয়ারা বেগম একই গ্রামের মজনু মিয়ার স্ত্রী। কলেজছাত্রী রত্না নাটোর এনএস সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার রাত ৯টার দিকে রত্না খাতুন মায়ের সঙ্গে রাগারাগি করে অভিমানে বিষ পান করে। পরে রত্নাকে পরিবারের লোকজন রাতেই বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে রত্নার মৃত্যু হয়।

অপর দিকে, একই গ্রামের মোহাম্মদ মজনু মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম স্বামীর ওপর অভিমান করে শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিষপান করে। এ সময় গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের লোকজন প্রথমে তাকে বনপাড়া আমেনা হাসপাতালে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

মনোয়ারার ছেলে মনিরুল ইসলাম জানান, অভাবের সংসারে প্রায় দিনই বাবার সঙ্গে মায়ের ঝগড়া ঝাটি হতো। শনিবার সকালে বাবা মাকে মারধর করেছিল তার কারণে মা বিষপান করেছে।

বড়াইগ্রাম থানার পুলিশের উপপরিদর্শক সুমন আলী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড