• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়িয়ায় আগুন লেগে ৬টি দোকান ভস্মীভূত

  শরীয়তপুর প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০১৯, ১০:৪৪
শরীয়তপুর
পুড়ে যাওয়া মিষ্টির দোকান

শরীয়তপুরের নড়িয়ায় স্থানীয় একটি বাজারে আগুন লেগে ৬টি দোকান ভস্মীভূত হয়েছে। আগুনে পুড়ে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

স্থানীয় ব্যবসায়ী আবু সাঈদ জানান, মঙ্গলবার ১৭ ডিসেম্বর সকাল সাড়ে ৫টায় এ আগুন লাগার ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন ও শরীয়তপুর ফায়ার সার্ভিসের দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে ডেকোরেটর দোকান, মিষ্টির দোকান ও মুদি দোকানসহ ছয়টি দোকান একেবারে পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ধারণা আগুনে পুড়ে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পুড়ে যাওয়া ডেকোরেটর দোকান মালিক দিলীপ শেখ দৈনিক অধিকারকে জানায়, আজ সকাল সাড়ে ৫টার সময় আমাদের বাজারে আগুন লাগে।

এতে আমার ডেকোরেটর দোকানসহ মোট ৬টি দোকান আগুনে পুড়ে যায়। এ ঘটনায় আমার দোকান পুড়ে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি গরিব মানুষ, অনেক কষ্ট করে ধার-দেনা ও এনজিও থেকে লোন নিয়ে এই ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে ছিলাম। আজ আগুনে পুড়ে আমার সব শেষ।

এখন আমি পরিবার-পরিজন নিয়ে কীভাবে বাঁচব জানি না, তারমধ্যে দেনার টাকা ও লোনের কিস্তি কীভাবে দিব আমার সব শেষ হয়ে গেল। সরকার যদি আমাদের কোনো সাহায্য করে তাহলে হয়তো কিছুটা হলেও সমস্যার সমাধান হবে। তাছাড়া আমাদের পথে বসা ছাড়া আর কোনো উপায় নাই।

তবে আগুনের সূত্রপাত কোথা থেকে কীভাবে হয়েছে তা এখনো জানা যায়নি।

এরই মধ্যে পুলিশ প্রশাসনসহ স্থানীয় এমপির প্রতিনিধি নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে তারা ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিয়েছেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড