• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসন না পেয়ে আ. লীগ সভাপতির বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট

  নাটোর প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৬:১৩
নাটোর
লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু

মহান বিজয় দিবস উপলক্ষে আজ সোমবার (১৬ ডিসেম্বর) নাটোর জেলার লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মঞ্চে আওয়ামী লীগ সভাপতির চেয়ার না থাকায় অনুষ্ঠান বয়কট করেছেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরে শহীদ জননেতা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগদানের জন্য লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু আয়োজক কমিটি চেয়ারের ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রণ পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবার এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতিক্রম দেখতে পেলাম, আসন না পেয়ে ফিরে এসেছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই, ভাবতেই মনে পড়ে জামায়াত-বিএনপি সরকারের সময়ের কথা।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ওই আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষণিক জানতে পারিনি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামী লীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড