• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আ. লীগের আগে শ্রদ্ধা জানানোর সাহস কে দিয়েছে’

  মেহেরপুর প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১০:৩৫
স্মৃতিসৌধ
বিজয় দিবস বয়কট করে স্মৃতিসৌধে সাংবাদিকদের অবস্থান (ছবি : দৈনিক অধিকার)

বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছে উপজেলা প্রেসক্লাব। কিন্তু উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তখনও শ্রদ্ধা জানানো হয়নি। এ নিয়ে তোলপাড় সৃষ্টি করলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস।

জিয়াউদ্দীন বিশ্বাস সাংবাদিকদের সঙ্গে শতশত জনতার সামনে আজ ১৬ ডিসেম্বর সকালে অশালীন আচরণ করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘উপজেলা আওয়ামী লীগের আগে ফুল দেওয়ার সাহস তোদের কে দিয়েছে?’ এ সময় সাংবাদিক শফি কিছু বলতে চাইলে তিনি বলেন, ‘তুই কে? যদি ফুল দেওয়ার এতই ইচ্ছে থাকে তবে আওয়ামী লীগের ব্যানারে এসে ফুল দে।’

আরও পড়ুন- আজ মহান বিজয় দিবস

এ ঘটনায় বিবৃতি দিয়ে মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্স বলেন, যে কোনো জাতীয় অনুষ্ঠানে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দেওয়ার অধিকার সবার রয়েছে। কিন্তু উপজেলা চেয়ারম্যান এরকম আচরণ করায় আমরা সাংবাদিকরা লজ্জিত। এর প্রতিবাদে আমরা বিজয় দিবসের সব অনুষ্ঠান বয়কট করেছি।

বিজয় দিবসের সংবাদ সংগ্রহ করতে যেন কোনো ব্যাঘাত না ঘটে, সে লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের পর পরই মুজিবনগর প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস সাংবাদিকদের সঙ্গে অশালীন আচরণ করেন। এ ঘটনার পর বিজয় দিবসের সব কর্মসূচি বয়কট করে মুজিবনগরের সাংবাদিকরা স্মৃতিসৌধে অবস্থান নেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড