• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘কিশোর গ্যাং আনসার সদস্য হোসেন আলীকে হত্যা করে’

  যশোর প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:১৭
গ্রেফতার
ডিবির পৃথক অভিযানে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

আধিপত্য বিস্তার, প্রতিশোধ ও পারিবারিক দ্বন্দ্বের জেরে যশোরে আনসার সদস্য হোসেন আলী দফাদারকে হত্যা করেছে ভাড়াটে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত আটক হওয়া সাতজনের স্বীকারোক্তির বরাত দিয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার (১৫ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৩০ নভেম্বর আনসার সদস্য হোসেন আলী দফাদার হাশিমপুর বাজারে হত্যাকাণ্ডের শিকার হন। পরবর্তীকালে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ১২ ডিসেম্বর ফুলবাড়ি গ্রাম থেকে আমিনুর রহমান মিঠুকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১৪ ডিসেম্বর ঢাকার ভাসানটেক ও কাফরুল থানা এলাকায় অভিযান চালিয়ে রাসেল, আনোয়ার, হাবিল ওরফে বার্মিজ, বিজয় কুমার বিশ্বাস এবং যশোরের হাশিমপুর বাজার থেকে সুজন ও সজল হোসেনকে গ্রেফতার করা হয়। এরপর রবিবার মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে আলী রাজ বাবু ওরফে ছোট বাবুকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, হত্যাকাণ্ডের মূল আসামি জুয়েল-মুন্নার নেতৃত্বে হাশিমপুর বাজার এলাকায় একটি কিশোর গ্যাং গড়ে উঠেছে। এই গ্যাং এলাকায় চাঁদাবাজি, মাদক বিক্রি ও ভাড়াটে খুনি হিসেবে কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় আনসার সদস্য হোসেন আলী দফাদার তাদের শিকার হন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এই হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল, ছুরিসহ বেশ কয়েকটি মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, সহকারী পুলিশ সুপার শফিকুজ্জামান, যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মদ, কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড