• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে সড়কে ঝরল দুই প্রাণ

  রাজশাহী প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১১:৩৯
সড়ক দুর্ঘটনা
নিহত (ছবি : ফাইল ফটো)

রাজশাহীর মোহনপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক ও পথচারী দুইজন মারা গেছেন।

রবিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মৌগাছি ইউনিয়নের তেঁতুল তলায় অবস্থিত যমুনা জুট মিলের সামনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী নগরীর শাহ মখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক সিফাত হোসেন (২০) ও রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটের মৃত বরকত আলীর ছেলে পথচারী খায়ের আলী (৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনপুর থানার পুলিশ জানায়, মৌগাছি ইউনিয়নের তেঁতুল তলায় থাকা যমুনা জুট মিলের সামনে রাজশাহী-নওগাঁ সড়কের ওপরে থাকা পথচারী খায়ের আলীকে ধাক্কা দেন মোটরসাইকেল চালক। এ ঘটনায় পথচারী আহত হন। আর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক সিফাত নিজেও রাস্তায় ছিটকে পড়েন। পরে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগে নেওয়ার পরপরই তাদের দুইজনের মৃত্যু হয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজনের মরদেহ ময়না তদন্তের জন্য বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড