• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি থেকে ডেকে নিয়ে অটোরিকশা চালককে হত্যা 

  নরসিংদী প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৯, ২০:০০
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

নরসিংদী সদর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে আবু কালাম (৩৮) নামে এক অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সদর উপজেলার মহিষাশুরা ইউনিয়নের বালুসাইর নতুন বাড়ি এলাকার মিলিটারি পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আবু কালাম (৩৮) সদর উপজেলার শিলমান্দি ইউনিয়নের নগর বানিয়াদী গ্রামের রুস্তম আলীর ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক।

নিহতের স্ত্রী পারভীন আক্তার কান্না জড়িত কণ্ঠে দৈনিক অধিকারকে জানান, তার স্বামী আবু কালাম সদর উপজেলার বানিয়াদী গ্রামের দুলালের ছেলে সাইদুলের মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করত। দীর্ঘদিন ধরে পাওনা টাকা নিয়ে সাইদুলের সঙ্গে তার বিরোধ চলে আসছিল। মাদক বিক্রির টাকা নেওয়ার জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় সাইদুল তাদের বাড়িতে আসলে উভয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। অবশেষে সাইদুল তাকে হুমকি দিয়ে চলে যায়।

এ দিন রাত সাড়ে ১১টায় আবু কালাম সাইফুলের ফোন পেয়ে নতুন জামা কাপড় পড়ে ৩০ হাজার টাকা সঙ্গে নিয়ে বেরিয়ে গিয়ে আর বাড়িতে ফিরেনি। ভোর ৬টায় আবু কালামের সহকর্মী আবু তাহের তার স্বামীকে পুলিশ ধরে নিয়ে গেছে বলে জানালে তিনি সাইদুলের শরনাপন্ন হন পারভিন আক্তার। পরে সাইদুল কিছু টাকা দিয়ে তাকে ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলেন। সকাল সাড়ে ৭টায় তার স্বামীকে মিলিটারি পুকুর পাড়ে মেরে রেখেছে খবর পেয়ে সেখানে গিয়ে স্বামীর লাশ দেখতে পান তিনি। পরে খবর পেয়ে দুপুর পৌনে ১২টায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে সাইদুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইতোপূর্বে আমি ও আবু কালাম মিলে চাঁপাইনবাবগঞ্জের মাসুমকে ২৭৫ বোতল ফেনসিডিলসহ ডিবি গাফফারের নিকট ধরিয়ে দেই। সেই সময় আবু কালাম তার রিকশায় করে ডিবি পুলিশকে ঘটনাস্থলে পৌঁছে দেয়। এতে ক্ষুব্ধ হয়ে সুমন ও হত্যা মামলার পলাতক আসামি সৈয়দ আহমেদ রজব ও তাওয়াফের ছেলে ইয়াকুবকে সঙ্গে নিয়ে আমাকে ও আবু কালামকে মেরে ফেলার হুমকি দেয়। তারা শুক্রবার সকালেও আমাকে ফোনে মেরে ফেলার হুমকি দিয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে আবু কালামকে তারা খুন করে আমাকে এলাকা ছাড়া করার পরিকল্পনা করেছে বলেও জানান তিনি।

মাধবী থানার (ওসি তদন্ত) এসআই দীদারুল আলম দীদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পিবিআই, সিআইডি ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কোনো আলামত সংগ্রহ করতে পারেনি। তবে নিহতকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড