• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু শ্যালককে হত্যার দায়ে দুলাভাই আটক

  পিরোজপুর প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৯, ১২:২৫
আটক
প্রতীকী ছবি

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার চার বছরের এক শিশুকে হত্যার অভিযোগে তার দুলাভাই মারুফ খানের (২৬) আটক করেছে পুলিশ। নিহত শিশুর নাম মো. হাসীব।

থানা সূত্রে জানা যায়, নিখোঁজের তিনদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি সংলগ্ন একটি ডোবার মাটি সরিয়ে হাসীবের মরদেহ উদ্ধার করে ভান্ডারিয়া থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মারুফকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার বাড়ি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার বটতলা এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম জানান, ওই উপজেলার দক্ষিণ তেওয়ারীপুর গ্রামের দিনমজুর হাবিবুর রহমানের মেয়ে রিমা আক্তারের স্বামী মারুফ। রিমা আক্তার ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। বিয়ের পর থেকে মাদকাসক্ত মারুফ বিভিন্ন সময়ে স্ত্রীকে টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিছুদিন আগে মারুফ স্ত্রীকে দিয়ে জোরপূর্বক ব্যাংক থেকে ৭৫ হাজার টাকা লোন নেয়। এ ছাড়া শ্বশুরের ঘর থেকে সুটকেস কেটে তিনি নগদ ২৫ হাজার টাকা নিয়ে যান।

সোমবার (৯ ডিসেম্বর) মারুফ শ্বশুর বাড়িতে এসে অটোরিকশা কেনার জন্য টাকা চায়। এতে তার শ্বশুর বাড়ির লোকজন আপত্তি জানায়। পরে তিনি তার ছোট শ্যালক হাসীবকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে বের হন। মারুফ শ্বশুর বাড়ি ফিরে আসলেও হাসীব ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। তারা মারুফকে আটকে রাখে। 

সংবাদ পেয়ে বুধবার (১১ ডিসেম্বর) রাতে মারুফের চাচা ভাড়াটে সন্ত্রাসী নিয়ে তাকে ছাড়িয়ে নিতে গেলে স্থানীয়রা মারুফকে ভান্ডারিয়া থানায় সোপর্দ করে। পরে নিহত হাসীবের বাবা হাবিবুর রহমান বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে মারফ হাসীবকে হত্যার বিষয়টি স্বীকার করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের ডোবা থেকে হাসীবের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড