• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে দুর্বৃত্তের হামলায় রেল কর্মচারী আহত

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৫
কুপিয়ে জখম
প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের হামলায় মামুন কবির (৩১) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে পাকশী রিসোর্টের সামনে এ ঘটনা ঘটে। আহত মামুন উপজেলার সাঁড়াগোপালপুর এলাকার মো. রেজাউল কবিরের ছেলে। তিনি রেলের পাকশী বিভাগীয় প্রকৌশলী (ডিএন-১) কার্যালয়ের কর্মচারী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, মামুন রাতে বাড়ি যাওয়ার পথে পাকশী রিসোর্টের সামনে ওঁৎ পেতে থাকা ৫ থেকে ৬ জন দুর্বৃত্ত মামুনের পথরোধ করে। এরপর তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর অবস্থায় উদ্ধার করে পাকশী রেলওয়ে হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান চিকিৎসক।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন বলেন, ‘আহত মামুনকে রাত সাড়ে ৮টার দিকে এখানে নিয়ে আসার সময় তার জ্ঞান ছিল না। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরে আসে। কিন্তু আঘাতের স্থান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় আমরা তাকে রামেক হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়।

পাকশী ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে হাসপাতালে ফোর্স পাঠায়। একজন পুলিশ সদস্যকে সঙ্গে দিয়ে আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড