• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

জন্মদিনে অ্যালকোহল পানে তিন কিশোরের মৃত্যু, আশঙ্কাজনক ৩

  কুষ্টিয়া প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৯, ২৩:০১
কুষ্টিয়া
বন্ধুর জন্মদিনে অ্যালকোহল পানে নিহত দুইজন (ছবি : দৈনিক অধিকার)

জন্মদিনের উৎসবে অ্যালকোহল পান করে বিকেএসপির এক ছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- জিহাদুর রহমান সাজিদ (১৫), ফাত্তাহুল হাবিব ফাহিম (২০) ও পাভেল আহম্মেদ (২৩)।

এ দিকে, আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে এদের মধ্যে সরুজ ও শান্ত নামে দুই কিশোরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে বিকেএসপির ছাত্র সাজিদের জন্মদিনের পার্টি চলাকালে বন্ধুরা মিলে অ্যালকোহল পান করে। এর কিছুক্ষণ পর সাজিদ, ফাহিম ও পাভেলসহ অন্তত ছয়জন অসুস্থ হয়ে পড়লে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান সাজিদ। সন্ধ্যায় মারা যান ফাত্তাহুল হাবিব ফাহিম এবং এর কিছুক্ষণ পরে মারা যান পাভেল আহম্মেদ নামে আরও একজন।

হাসপাতাল ও পরিবার সূত্র জানায়, বিকেএসপির বাস্কেট বল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্ম ছিল আজ। এ উপলক্ষে তার বন্ধু ও পরিচিতরা জন্ম দিনে শহরের কোর্ট স্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে বিষাক্ত অ্যালকোহল কেনে। ইসলামীয়া কলেজের মধ্যে গিয়ে তারা মদ পান করে। এর পর বিকালের দিকে তারা অসুস্থ হয়ে একে একে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এসে ভর্তি হয়। এর মধ্যে সাজিদ, ফাহিম ও পাভেল মারা যায়। আর অসুস্থ হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে আতিকুল (২২) নামে একজন। সরুজ (২২) ও শান্তকে (২৩) রাজশাহী স্থানান্তর করেছে চিকিৎসকরা। হতাহতদের সকলের বাড়ি কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকায়।

হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার জানান, অ্যালকোহল জাতীয় পানীয় পান করে ছয়জন হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়। চিকিৎসাধীন তিনজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, কুষ্টিয়া শহরের কোর্ট স্টেশন এলাকার রাফি হোমিও হল থেকে বন্ধুরা মিলে অ্যালকোহল কিনেছিল। জিজ্ঞাসাবাদের জন্য দোকানের মালিক রফিকুল ইসলামসহ তিনজন আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড