• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই ওড়না গলায় দিয়ে বেয়াই-বেয়াইনের আত্মাহুতি

  সারাদেশ ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৯, ০৮:০৭
লাশ উদ্ধার
পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে (ছবি : প্রতীকী)

একই ওড়নার দুই প্রান্ত নিজেদের গলায় পেঁচিয়ে ঝুলে থাকা অবস্থায় মাগুরায় এক নারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলো- ঝিনাইদহ সদর উপজেলার শ্যামল বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২২) ও মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামের নরসুন্দর রাম প্রসাদের স্ত্রী পিংকি (১৯)। তারা উভয়ে সম্পর্কে বেয়াই-বেয়াইন।

বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার সদর উপজেলার বাটাজোড় গ্রামের গৃহবধূ পিংকির শ্বশুরবাড়ি থেকে তাদের লাশ দুইটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাটাজোড় গ্রামের রাম প্রসাদের বাড়ির একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই মরদেহ দুইটি উদ্ধার করা হয়। তারা উভয়ে ঝিনাইদহ ও নড়াইল থেকে ওই দিনই সেখানে এসেছিলেন।

তিনি বলেন, ঘটনার সময় নিহত পিংকির স্বামী রাম প্রসাদ বাড়িতে ছিলেন না। এক পর্যায়ে সন্ধ্যার দিকে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া পান না তিনি। পরে দরজা ভেঙে তাদের ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুইটি ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, নিহত পিংকির একটি কন্যা সন্তান রয়েছে। তবে স্ত্রীর মৃত্যুর ব্যাপারে কিছু বলতে পারছেন না স্বামী রাম প্রসাদ। এ দিকে, নিহতের পরিবার ও স্থানীয়দের দেওয়া তথ্য মতে পিংকি ও সাগরের মধ্যে পরকীয়া চলছিল। এরই জেরে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে জানিয়ে ওসি আরও বলেন, তদন্ত সাপেক্ষে বিষয়টিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড