• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার জামিনে সরকার কোনো হস্তক্ষেপ করছে না : স্বরাষ্ট্রমন্ত্রী

  জামালপুর প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৯, ০৪:৪৩
স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : দৈনিক অধিকার)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সরকার খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনো হস্তক্ষেপ করছে না। এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। এছাড়া কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকে তার থেকে ভালো অবস্থানেই আছেন তিনি।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে জামালপুরের পুলিশ অফিসার্স ক্লাবে পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতালে খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়া হচ্ছে। কাজেই তার চিকিৎসা ও মুক্তি নিয়ে বিএনপি যেই আন্দোলনে রয়েছে, সে আন্দোলনে দেশের জনগণ তাদের সমর্থন করছে না।

মাতবিনিময়কালে পুলিশ কর্মকর্তারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ বিশ্বে আজ রোল মডেল। আমরা জঙ্গি, সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে সক্ষম হয়েছি। বিদেশে গেলে অনেকেই প্রশ্ন করে, আমারা কীভাবে জঙ্গি দমন করলাম? তখন আমি বলি বাংলাদেশের জনগণ সন্ত্রাস-জঙ্গিদের সমর্থন করেনা। এ দেশে জনগণকে সঙ্গে নিয়েই আমারা জঙ্গি-সন্ত্রাস দমন করেছি। আর পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই, কাউন্টার টেরোরিজম ইউনিটসহ বিভিন্ন বাহিনীকে প্রয়োজনীয় লোকবল, সরঞ্জাম ও প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ, আধুনিক ও যুগোপযোগী করে তুলেছি।

পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, শেরপুর পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড