• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-ট্রাকের সংঘর্ষে কুমিল্লায় শিশুসহ নিহত ২, আহত ১৫

  কুমিল্লা প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ২২:৫৮
সংঘর্ষ
সংঘর্ষে দুর্ঘটনাকবলিত বাসটি উল্টে গায়ে পরে প্রাণ হারায় হেলপার (ছবি : ফাইল ফটো)

যাত্রীবাহী বাসের সঙ্গে দ্রুতগামী ট্রাকের সংঘর্ষে কুমিল্লায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে নোয়াখালী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস কুমিল্লার দিকে যাচ্ছিল। পথিমধ্যে লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে পৌঁছালে ময়দাবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়। একই সঙ্গে গুরুতর আহত একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এছাড়া দুর্ঘটনায় বাসের সব যাত্রীই মোটামুটি আহত হয়েছেন বলে স্থানীয়ভাবে জানা গেলেও গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন।

পরে দুর্ঘটনার খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি উদ্ধার করে।

লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়ার সময় হরিশ্চর বাজার এলাকায় পৌঁছালে এর ডান পাশের চাকা ব্লাস্ট হয়। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বিপরীত দিক থেকে আসা ওই বাসটির গায়ে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি রাস্তার পাশের খালি মাঠে উল্টে যায়। এ সময় বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দেয়। কিন্তু বাসটি উল্টে তার গায়ের ওপর পড়ে ঘটনাস্থলেই ওই হেলপারের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে আমরা লাশ কিংবা আহতদের দেখতে পাইনি। তবে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি, আহত ও নিহতদের লাকসামসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড