• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে জামায়াতের ১০ নেতাকর্মী আটক

  রাজশাহী প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ২০:৩০
আটক জামায়াত নেতারা
আটক জামায়াত নেতারা (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীতে জামায়াতে ইসলামির ১০ নেতাকর্মীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে একটি স্কুলে গোপনে বৈঠকের সময় তাদের আটক করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) জানিয়েছে, বুধবার (১১ ডিসেম্বর) আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে রাজশাহীর টিপু রাজাকারের রায় ঘোষণা করা হবে। এই রায়কে কেন্দ্র করে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে নগরীর মসজিদ মিশন বড়কুটি শাখায় মঙ্গলবার দুপুরে জামায়াতে ইসলামির একদল নেতাকর্মী গোপন বৈঠকে মিলিত হন। গোপন সংবাদের ভিত্তিতে ওই স্কুলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জামায়াতে ইসলামের আটককৃ নেতাকর্মীরা হলেন- মহানগর জামায়াতের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম (৫০), প্রচার সম্পাদক শাহাদাত হোসেন (৪৫), বোয়ালিয়া থানার আমির আমিনুল ইসলাম (৬০), রাজপাড়া থানার নায়েবে আমির কামরুজ্জামান (৪৫), রাজপাড়া থানার সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন (৪১), মহানগরের সুরা সদস্য সিরাজুল ইসলাম (৪৮), মহানগরের শ্রমীক কল্যাণ সভাপতি আ. সামাদ (৫০), মহানগরের সদস্য মাহফুজুল্লাহ জহির (৪৭), সদস্য আরিফিন মৃধা (৩১) ও সদস্য তহিদুল ইসলাম (৪৫)।

আরএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দস জানান, অভিযানের সময় ঘটনাস্থল থেকে আরও ১০-১২ জন নেতাকর্মী পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে বেশ কিছু জিহাদি বই উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড