• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের হাতেই জীবন প্রদীপ নিভল মায়ের

  সিলেট প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৫
হাসপাতাল
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

সিলেটের সদর উপজেলায় জন্মদাতা মাকে লোহার পাত দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে দীপু বাউরির (৩০) বিরুদ্ধে।

ছেলের হাতে নিহত ওই নারীর নাম প্রেমলতা বাউরি।

সোমবার (৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার দলইপাড়া গ্রামের নিজ বাড়িতে নির্মম এই হত্যাকাণ্ডের শিকার হন প্রেমলতা বাউরি।

এ দিকে, হত্যাকাণ্ডের ঘটনার পর থেকেই অভিযুক্ত দীপু বাউরি পলাতক রয়েছে।

পুলিশ জানায়, দীপু ও তার মা দলইপাড়া এলাকার একটি চা-বাগানে থাকতেন। দীপুর একটি ছোট ভাইও রয়েছে। তবে সে অন্যত্র থাকেন। সোমবার রাতে কোনো একটি বিষয় নিয়ে দীপুর সঙ্গে তার মা প্রেমলতার বাগবিতণ্ডা হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে দীপু ক্ষিপ্ত হয়ে একটি লোহার পাত দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে তার মা প্রেমলতা বাউরি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ দিকে, ঘটনা জানতে পেরে নিহত প্রেমলতার প্রতিবেশীরা রাতেই পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ূম চৌধুরী দৈনিক অধিকারকে জানান, এ ঘটনার পরপরই অভিযুক্ত দীপু বাউরি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। তবে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া বিষয়টিতে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলেও উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড