• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে শ্রীলঙ্কান তরুণীর লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

০৯ ডিসেম্বর ২০১৯, ২৩:১২
রেবেকা
শ্রীলঙ্কার নাগরিক রেবেকা নির্মানীয়া সম্পা (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা এলাকার একটি বাসা থেকে শ্রীলঙ্কার নাগরিক রেবেকা নির্মানীয়া সম্পা (২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার আবাসিক এলাকার রূপায়ন টাউনের ১১ নম্বর ভবনের ৩/এ ফ্ল্যাট থেকে ওই শ্রীলঙ্কান নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত রেবেকা নির্মানীয়া সম্পা রাজধানী ঢাকায় অবস্থিত কুনচুঙ্গা নামের একটি বায়িং হাউজের মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত ছিলেন।

রূপায়ন টাউনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, আটতলা ১১ নম্বর বিল্ডিংটি ভারতের ব্যবসায়ীরা কিনে নিয়েছেন। এই বিল্ডিংয়ে ২৮টি ফ্ল্যাট রয়েছে। এখানে তাদের ব্যবসা প্রতিষ্ঠানের স্টাফ অর্থাৎ ইন্ডিয়ান ও শ্রীলঙ্কান নাগরিকরা বসবাস করেন। এ বিল্ডিংয়ে ইন্ডিয়ানদের নিজস্ব নিরাপত্তারক্ষী রয়েছে এবং বিল্ডিংটির চারপাশে লোহার রডের তৈরি নিরাপত্তা বেষ্টনীও আছে।

তিনি জানান, শুনেছি শ্রীলঙ্কান ওই নারী ঘরের ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ তার মোবাইল থেকে কিছু ম্যাসেজ সংগ্রহ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেম-ভালোবাসা জনিত কোনো ঘটনায় আত্মহত্যা করেছেন তিনি।

রেবেকা নির্মানীয়া সম্পা এ ফ্ল্যাটে তার ফুফু কুমুদিনি বানদেরার সঙ্গে থাকতেন। তাদের ফ্ল্যাটে সিলেট জেলার রুজি নামে এক গৃহকর্মী কাজ করতেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ব্যক্তিগত ক্ষোভ থেকে আত্মহত্যা করেছেন রেবেকা নামের ওই নারী। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। রেবেকার ফুফু কুমুদিনি বানদেরা শ্রীলঙ্কায় গেছে, হয়তো কয়েকদিনের মধ্যে চলে আসবেন তিনি।

মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড