• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরভদ্রাসনে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

  ফরিদপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২১:৫১
ধর্ষণ
ধর্ষণ (ছবি : প্রতীকী)

ফরিদপুরের চরভদ্রাসন সদর ইউনিয়নের কে এম ডাঙ্গী এলাকার কৃষক ইব্রাহীম খানের (৬৯) বিরুদ্ধে ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গত ২৬ নভেম্বর মঙ্গলবার বিকালে শিশুটির বাড়ি থেকে ৪শ মিটার দূরে নির্জন বাঁশ বাগানে এ ঘটনা ঘটে বলে জানায় ভুক্তভোগীর পরিবারের সদস্যরা। এ বিষয়ে সোমবার (৯ ডিসেম্বর) চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে।

মেয়েটির চাচা জানান, ঘটনার দিন বিকালে বাঁশ ঝাড়ের পাশের মাঠে ছাগল চড়াতে গেলে শিশুটির সঙ্গে আপত্তিকর অবস্থায় ইব্রাহীমকে দেখতে পান তিনি। তাকে দেখে ইব্রাহীম দৌড়ে পালিয়ে যায়। লোকলজ্জার ভয়ে মামলা করতে দেরি করেছেন বলেও জানান তিনি।

তিনি জানান, মেয়েটির বাবা ১০ বছর আগে মারা গেছেন। মা আরেকটি বিয়ে করেছেন। বর্তমানে বিদেশে থাকেন। পিতৃহীন এই অসহায় মেয়েটি কখনো চাচা-ফুপা আবার কখনও তার নানা বাড়িতে থাকে।

নির্যাতনের শিকার মেয়েটি জানায়, ঘটনার দিন বিকালে বিভিন্ন ধরণের কথা বলে ইব্রাহীম তাকে বাঁশ বাগানে নিয়ে যায়। তারপর বিবস্ত্র করে হাত ও মুখ বেধে তাকে নির্যাতন করে। এতে তার রক্তক্ষরণ হয়। এর আগেও একদিন তাকে ওই বাগানে নিয়ে যায় ইব্রাহীম।

ইব্রাহীমের স্ত্রী ছবুরা খাতুন (৬০) জানান, সোমবার সকাল থেকেই তার স্বামী বাড়িতে নেই।

ঘটনার বিষয়ে তিনি বলেন, প্রতিবেশীদের মাধ্যমে দুই দিন আগে শিশুটির সঙ্গে তার স্বামীকে জড়িয়ে এ জাতীয় কথা জানতে পারেন। তিনি তার স্বামীকে নির্দোষ দাবী করে বলেন, ‘এটা তার পরিবারের বিরুদ্ধে কোনো চক্রান্ত।’

এ ঘটনায় চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, ওই শিশুটির চাচা বাদী হয়ে ইব্রাহীমকে একমাত্র আসামি করে সোমবার বিকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

ওসি আরও বলেন, শিশুটির শারীরিক পরীক্ষার জন্য সোমবার বিকালেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে এবং আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড