• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারাকান্দায় ট্রাকের চাপায় নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২১:০৬
সড়ক দুর্ঘটনা
উল্টে পড়ে আছে বালু বোঝাই ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের তারাকান্দায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালু বোঝাই ট্রাক উল্টে রুবেল তালুকদার (২৫) ও আব্দুল বারেক (৩৫) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরও চারজন।

নিহত রুবেল তারাকান্দা উপজেলার গজহরপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ও আব্দুল বারেক ময়মনসিংহ সদরের মোদারপুর গ্রামের গুঞ্জর আলীর ছেলে। এ দিকে আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের তারাকান্দা উপজেলার মোজাহারদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা একটি বালু বোঝাই ট্রাক ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের তারাকান্দা উপজেলার মোজাহারদি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রলি ও একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে ট্রলির চালক আব্দুল বারেক ও মোটরসাইকেল চালক রুবেল তালুকদার এবং তার স্ত্রী মুন্নী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালে নেওয়ার পথে আব্দুল বারেক এবং হাসপাতালে ভর্তির পর রুবেল তালুকদার মারা যায়।

তারাকান্দা থানার উপপরিদর্শক রুবেল মিয়া এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার দ্রুত পালিয়ে গেছে।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড