• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকসেবনের দায়ে ভৈরবে ২ জনের কারাদণ্ড

  ভৈরব প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ২১:০৬
কারাদণ্ড
মাদকসেবনের অপরাধে ওই দুইজনকে কারাদণ্ডে দণ্ডিত করেন ভ্রাম্যমাণ আদালত (ছবি : প্রতীকী)

মাদকসেবনের অপরাধে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দুইজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ অর্থদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ডপ্রাপ্তরা হলো- ভৈরব পৌর শহরের আশুরঞ্জন সরণি এলাকার মৃত জহর দেবনাথের ছেলে ঝন্টু দেবনাথ (৪২) ও ঘোড়াকান্দা এলাকার মৃত মন্নাফ মিয়ার ছেলে হেলিম মিয়া (৪৫)।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা তাদের ছয় মাসের কারাদণ্ডসহ অর্থদণ্ডে দণ্ডিত করেন।

এর আগে রবিবার (৮ নভেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভৈরব পুলিশ ফাঁড়ির সদস্যরা মাদক সেবনকালে তাদের আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ভৈরবের রাণীর বাজার ব্রিজ সংলগ্ন ঘোড়াকান্দা বালুর মাঠে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদকদ্রব্য গাঁজা বিক্রয় এবং সেবনের অপরাধে ভৈরব পুলিশ ফাঁড়ির সদস্যরা ওই দুইজনকে আটক করে। এরপর সোমবার সকালে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরবর্তীকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা আটককৃত ঝণ্টু দেবনাথ ও হেলিম মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করার পাশাপাশি ২শ টাকা অর্থদণ্ড প্রদান করেন। পরে পুলিশি জিম্মায় সাজাপ্রাপ্তদের কিশোরগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

কারাদণ্ডের সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা দৈনিক অধিকারকে জানান, ‘ভৈরবকে মাদকমুক্ত করতে প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকসেবী ও মাদক কারবারি দুজনই সমান অপরাধী। এ সময় কাউকে ছাড় দেওয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, অপরাধী যেই হোক তাদের সঠিক আইনের মাধ্যমে সাজা প্রদান করা হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড