• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চায়ের বিল পরিশোধ না করায় প্রতিবেশীকে পিটিয়ে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৪১
পাগলা থানা
পাগলা থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে চায়ের বিল পরিশোধ না করা নিয়ে ঝগড়ায় জনৈক প্রবাসীর মা ফালানি বেগমকে (৬০) গণপিটুনিতে নির্মমভাবে প্রাণ দিতে হয়েছে প্রতিবেশীদের হাতে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় নিহতের স্বামী আবদুল খালেক বাদী হয়ে পাঁচজনকে আসামি করে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের মাখল গ্রামের আবদুল খালেকের ছেলে প্রবাসী আনার মিয়া বন্ধুদের নিয়ে স্থানীয় গয়েশপুর বাজারে চা পান করেন। এ সময় চা দোকানের পাশে বসে ছিলেন প্রতিবেশী মোনতাজ উদ্দিন। পরে প্রবাসী আনার মিয়া বন্ধুদের নিয়ে চা পান করে বিল পরিশোধ করে রাতে বাড়ি চলে আসেন। আনার মিয়া বন্ধুদের চা পানের বিল পরিশোধ করলেও প্রতিবেশী মোনতাজ উদ্দিনের বিল পরিশোধ করেননি। এতে ক্ষিপ্ত হন মোনতাজ উদ্দিন।

এ নিয়ে গত ৩ ডিসেম্বর রাতে প্রবাসী আনার মিয়ার সঙ্গে তার বাড়িতে প্রতিবেশী মোনতাজ উদ্দিন ও শহিদুল্লাহর প্রথমে কথা কাটাকাটি ও পরে মারামারি হয়। এ সময় মারামারিতে গুরুতর আহত হন প্রবাসী আনার মিয়ার মা ফালানি বেগম। পরে আহত অবস্থায় বৃদ্ধা ফালানি বেগমকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে মারা যান ফালানি বেগম।

পাগলা থানার পরিদর্শক (তদন্ত) ফয়েজুর রহমান জানান, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড