• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৬:১৫
ঠাকুরগাঁও
ঠাকুরগাঁওয়ে অর্ধশতাধিক শীতার্ত দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

‘বাড়িয়ে দেই সমাজের দুস্থদের প্রতি হাত’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে অর্ধশতাধিক শীতার্ত দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুর ১২টায় জেলা শিশু একাডেমী প্রাঙ্গণে ‘জার্নি অব ইউনিট’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের (স্কুল-কলেজের) আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই কম্বল বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

‘জার্নি অব ইউনিট’ এর সহসভাপতি মাহাবুবুল আলম তালুকদারের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাবেদ আলী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাংবাদিক জয় মহন্ত অলক ও নাহিদ রেজাসহ স্বেচ্ছাসেবী সংগঠনের অন্য সদস্যরা।

এ সময় অতিথিবৃন্দরা ঠাকুরগাঁও জেলার শিশু একাডেমী স্কুল কলেজের ছাত্রদের সংগঠন “জার্নি অফ ইউনিট” কে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে এই সংগঠনের মাধ্যমে আমাদের জেলার দুস্থরা কম্বল পেল। তারা পড়াশুনার পাশাপাশি এভাবে সমাজের অসহায় ব্যক্তিদের পাশে এগিয়ে আসছে যেটা অনেক ভালো একটি উদ্যোগ। আশা করি আগামীতে তারা এভাবেই সমাজের দুস্থ অসহায়দের পাশে দাঁড়িয়ে থাকবে।

কম্বল পাওয়া গোলাপী বেগম, ফাতেমা, সাহিদা, বানেসহ অন্যরা বলেন, আমাদের এখানে প্রতিবারেই শীত বেশি হয়। কিছুদিন আগে সন্ধ্যা থেকে বাড়ছে শীত। সেভাবে চলাফেরা করাই কঠিন তাহলে কম্বল আর কি করে কিনবো। এই বাচ্চারা আমাদের কম্বল দিয়েছে এতে আমরা অনেকটাই আনন্দিত। দোয়া করি তারা আরও এগিয়ে যাক।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড