• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের ১৩ দিন পর কিশোরী উদ্ধার, ধরা খেল অপহরণকারী

  গাজীপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৫
গ্রেফতার
কিশোরীকে অপহরণের ঘটনায় গ্রেফতারকৃত মো. রহিম ওরফে বাদশা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর কাশিমপুর থানা এলাকা থেকে অপহরণের ১৩ দিন পর মোসা. মিলি খাতুন (১৬) নামে এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী চক্রের মূল হোতা মো. রহিম ওরফে বাদশাকে (২০) গ্রেফতার করা হয়েছে।

উদ্ধারকৃত মিলি খাতুন গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন তেতুইবাড়ি এলাকার আবু বক্কর সিদ্দিকীর বাড়ির ভাড়াটিয়া মো. নুরুল ইসলামের মেয়ে।

সোমবার (৯ ডিসেম্বর) গ্রেফতারকৃত অপহরণকারী বাদশাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এর আগে রবিবার (৮ ডিসেম্বর) রাত ৩টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন একঢালা গ্রাম থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত বাদশাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. রহিম ওরফে বাদশা সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন ডিগ্রীপাড়া গ্রামের মো. আবুল কালামের ছেলে।

অপহৃত কিশোরীকে উদ্ধারের সত্যতা স্বীকার করে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান দৈনিক অধিকারকে জানান, অপহরণের ঘটনায় গত ২ ডিসেম্বর মিলির বাবা নুরুল ইসলাম বাদী হয়ে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীকালে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জানতে পেরে সিরাজগঞ্জ সদর থানা পুলিশের সহায়তায় রবিবার রাত ৩টার দিকে সিরাজগঞ্জ সদর থানা এলাকার একঢালা গ্রামের পুনর্বাসন কেন্দ্র সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কাশিমপুর থানা পুলিশ। এই অভিযানে অপহৃত মিলিকে উদ্ধারের পাশাপাশি অপহরণকারী রহিম ওরফে বাদশা নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত রহিম ওরফে বাদশাকে সোমবার অপহরণ মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন ‘মোজারমিল হাজী দুদু দেওয়ান মডেল স্কুল অ্যান্ড কলেজের’ সামনে থেকে গত ২৫ নভেম্বর মোসা. মিলি খাতুনকে অপহরণ করা হয়। পরবর্তীকালে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে অবশেষে ২ ডিসেম্বর মিলির বাবা নুরুল ইসলাম বাদী হয়ে কাশিমপুর থানায় অপহরণের ওই মামলাটি দায়ের করেছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড