• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে ট্রিপল হত্যাকাণ্ডে গৃহবধূ গ্রেফতার

  বরিশাল প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৩:০২
গ্রেফতারকৃতরা
হত্যাকাণ্ডে গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে একই পরিবারের তিনজন হত্যাকাণ্ডের ঘটনায় ওই পরিবারের গৃহবধূ মিশরাত জাহান মিশুকে পুলিশ গ্রেফতার করেছে।

রবিবার (৮ ডিসেম্বর) রাত ১০টায় তাকে গ্রেফতার দেখানো হয়। তার আগে মিশু ও তার ভাইয়ের মেয়ে কলেজছাত্রী আছিয়া আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। মিশু ঘটনার শিকার পরিবারের প্রধান কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী। এ নিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বানারীপাড়া থানার অফিসার (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে গৃহবধূ মিশুর সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। কলেজছাত্রী আছিয়া আক্তারকে জিজ্ঞাসাবাদ শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

ওসি শিশির কুমার গৃহবধূর স্বীকারোক্তির বরাত দিয়ে জানান, গ্রেফতার হওয়া জাকির হোসেন হাফেজ রবের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করত। এর পাশাপাশি কবিরাজী চিকিৎসা ও ঝাড়ফুঁক দেওয়ায় এ পরিবারের সঙ্গে জাকিরের সুসম্পর্ক হয়। মিশুর লিভারজনিত সমস্যার চিকিৎসা দেওয়ার কথা বলেছিল জাকির। রাতে জ্বীন-পরী এসে চিকিৎসা দেবে এমন কথা বলে মিশুকে ঘরের দরজা খোলা রাখতে বলা হয়। মিশু পেছনের দরজা খোলা রেখে ঘুমায়। শুক্রবার দিবাগত গভীর রাতে জাকির ও আরও একজন ঘরে ঢুকে মিশুকে ঘুম থেকে জাগিয়ে জাকির তার সঙ্গে কিছু অশ্লীল ছবি তোলে। এ কথা প্রকাশ করলে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা। রাতেই মিশু জাকিরের বিকাশ নম্বরে ৫ হাজার টাকা পাঠায়। রাতের এ ঘটনায় দেখে ফেলায় পর্যায়ক্রমে তিনজনকে হত্যা করা হয়।

বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ জানান, সলিয়াবাকপুর গ্রামে ত্রিপল হত্যাকাণ্ডের ঘটনায় প্রবাসী রবের ভাই সুলতান মাহমুদ বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে শুক্রবার রাতে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেছেন। তদন্তে যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তাদের এ মামলায় আসামি করা হবে।

উল্লেখ্য, শনিবার প্রত্যুষে বানারীপাড়ার সলিয়াবাকপুর এলাকার কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) হাত-পা বাঁধা মরদেহ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার পুলিশ পৃথকভাবে রাজমিস্ত্রি জাকির হোসেন (৩৫) ও তার সহযোগী জুয়েল হাওলাদারকে (৩৪) গ্রেফতার করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড