• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন

  মাদারীপুর প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ২০:৪১
মানববন্ধন
প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে মাদারীপুরের শিবচর উপজেলায় মানববন্ধন করেছেন কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে ক্লাস পরীক্ষা বর্জন করেন তারা।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে শিবচর উপজেলার কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শওকত হোসেনের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে এমন কর্মসূচি পালন করা হয়।

শিক্ষার্থীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে শিবচর উপজেলার কুতুবপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. শওকত হোসেন দুর্নীতির মাধ্যমে ও ক্ষমতার অপব্যবহার করে সাধারণ শিক্ষার্থীদের জিম্মি করে রেখেছেন। তারা বলেন, এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের কাছ থেকে বোর্ড নির্ধারিত ফি-এর চেয়েও কয়েক গুণ বেশি টাকা আদায় করেন ওই প্রধান শিক্ষক। এরই প্রতিবাদে শনিবার শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা। 

মামনববন্ধনে দ্রুত ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শওকত হোসেনের বহিষ্কারের দাবি জানান শিক্ষার্থীরা। তা না হলে আগামীতে সড়ক অবরোধসহ বড় ধরনের কর্মসূচি হাতে নেওয়ার ঘোষণা দেওয়া হবে বলেও মানববন্ধন থেকে হুঁশিয়ারি দেওয়া হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড