• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

  ঝিনাইদহ প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ২০:১০
হাসপাতাল
যশোর জেনারেল হাসপাতাল (ছবি : সংগৃহীত)

নিয়ন্ত্রণ হারানো ট্রাকের নিচে চাপা পড়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় আসাদুজ্জামান তুহিন (২৭) ও আসলাম (৪২) নামে দুইজন পথচারী নিহত হয়েছেন।

নিহত আসাদুজ্জামান তুহিনের গ্রামের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলায়। এছাড়া নিহত অপর পথচারী আসলাম পিরোজপুরের কালীগঞ্জ গ্রামের রোসনের ছেলে।

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকার কড়ইতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ দৈনিক অধিকারকে জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ট্রাক কালীগঞ্জ থেকে যশোরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি বারোবাজার এলাকার কড়ইতলা নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ট্রাকের নিচে চাপা পড়ে আসাদুজ্জামান তুহিন নামে একজন পথচারী নিহত হয় এবং অপর পথচারী আসলাম গুরুতর আহত হয়।

পরবর্তীকালে আসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পথচারী আসলামের মৃত্যু হয় বলেও নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড