• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে জমে উঠেছে ট্রাক শ্রমিক ইউনিয়নের নির্বাচনি প্রচারণা

  নড়াইল প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:০৫
নড়াইল
শেষ মুহূর্তে ভোটারদের দ্বারে দ্বারে মনোনীত প্রার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

নড়াইল জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান, ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন আগামী সোমবার (৯ ডিসেম্বর)। এ নির্বাচন নিয়ে শ্রমিকদের মধ্যে চলছে ব্যাপক তোড়জোড়।

প্রার্থীরা শেষ মুহূর্তে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে চলেছেন। নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে শনিবার (৭ ডিসেম্বর) কাশেম-রউফ পরিষদের প্রার্থীরা বিশাল শোডাউন ও পথসভা করেছেন।

এ দিন বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার নাকশী মাদরাসা বাজার থেকে প্রায় ২শ মোটরসাইকেলে এবং দুইটি ট্রাকে করে পরিষদের প্রার্থীরা ভোটার সমর্থকদের সঙ্গে নিয়ে শোডাউন করে কালনাঘাট এলাকায় যান। সেখান থেকে নড়াইল হয়ে বাঘারপাড়া উপজেলার ভিটাবল্লা ঘুরে রুপগঞ্জ বাসস্ট্যান্ডে এসে শোডাউনটি শেষ হয়।

নাকশী-মাদরাসা বাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতি প্রার্থী আবুল কাশেম মোল্যা এবং সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোল্যা বলেন, আমাদের পরিষদ নির্বাচিত হলে শ্রমিকদের স্বার্থকে সর্বাধিক গুরুত্ব দেওয়া হবে।

শ্রমিক ইউনিয়ন সূত্রে জানা গেছে, এবারের নির্বাচনে ১৩টি পদের বিপরীতে দুইটি প্যানেলের ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। একটি প্যানেলে সভাপতি পদে আবুল কাশেম মোল্যা, সাধারণ সম্পাদক পদে আব্দুর রউফ মোল্যা এবং অপর প্যানেলে সভাপতি পদে মারুফ হাসান লিটন, সাধারণ সম্পাদক পদে মো. হাদিউজ্জামান মনোনয়নপত্র জমা দিয়েছেন। এবারের ভোটার সংখ্যা হচ্ছে দুই হাজার ২২৫ জন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড