• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর সহায়-সম্বল নিয়ে পালিয়ে গেল স্ত্রী

  খুলনা প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ২২:০৭
খুলনা
জেলার ম্যাপ

খুলনার ডুমুরিয়ার মাগুরাঘোনায় স্বামীর সারা জীবনের উপার্জনের সহায়-সম্বল নিয়ে রাতের আঁধারে পালিয়ে গেছে স্ত্রী। ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি আঁচ করতে পেরে হতদরিদ্র স্বামী ইতঃপূর্বে ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার। 

অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর গ্রামের খোকন দাসের ছেলে মেরুন দাসের (৩০) সঙ্গে সাতক্ষীরা জেলার তালা উপজেলার আটারই গ্রামের অজিত দাসের কন্যা নমিতা রানী দাসের (২৩) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের জীবন বেশ সুখে শান্তিতে চলছিল। কিন্তু স্ত্রী তার বাবার বাড়ির লোকেদের প্রলোভনে পড়ে কোনো কারণ ছাড়াই বেশ কয়েকবার তার পিত্রালয়ে চলে যায়। তারপরও সন্তানদের কথা চিন্তা করে মেরুন দাস তার পরিবারের সদস্যদের সহযোগিতায় স্ত্রীকে বুঝিয়ে বাড়িতে নিয়ে আসেন। 

সর্বশেষ এক মাস আগে তার স্ত্রী ফের বাড়িতে চলে যায়। এরপর অনেক অনুনয়-বিনয় করে গত ২ ডিসেম্বর আবারও তাকে বাড়িতে আনা হয়। কিন্তু ৪ ডিসেম্বর স্ত্রী নমিতা রানী দাস বাড়িতে রাখা গরু বিক্রয়ের টাকা, স্বর্ণালঙ্কার, তার ব্যবহারের সকল কাপড়-চোপড় নিয়ে গভীর রাতে পালিয়ে যায়। সকালে খোঁজ খবর নিয়ে জানা যায় তিনি পিতার বাড়িতে চলে গেছেন। এ ঘটনায় হতদরিদ্র স্বামী সহায় সম্বলসহ সকল কিছু হারিয়ে বর্তমানে দ্বারে দ্বারে ঘুরছে। 

এ বিষয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব অধিকারকে জানান, এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড