• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে লরির ধাক্কায় খুঁটি ভেঙে ১১ ঘণ্টা বিদ্যুৎবিচ্ছিন্ন

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ ডিসেম্বর ২০১৯, ২০:৪৯
নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটিতে ধাক্কা দেওয়া লরি
নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎতের খুঁটিতে ধাক্কা দেওয়া লরি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের বাগিচাহাট এলাকার ঝুঁকিপূর্ণ বাঁকে একের পর এক ঘটছে দুর্ঘটনা। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের বিদ্যুৎ খুঁটিতে ধাক্কা দিলে সেটি ভেঙে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে ১১ ঘণ্টা অন্ধকারে ছিল এলাকাবাসী।

দোহাজারী হাইওয়ে থানার টিএসআই সাইফুল ইসলাম ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, চট্টগ্রামমুখী একটি খালি লরি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট এলাকায় বাঁক নিতে গিয়ে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মহাসড়কের পাশের বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে খুঁটিটি ভেঙে পড়ায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াসিন আরাফাত বলেন, গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে। লরিটির চালক ও হেলপার পলাতক রয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে চন্দনাইশ পল্লী বিদ্যুতের উপ-মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম বলেন, ভাঙা খুঁটিটি অপসারণ করে নতুন খুঁটি লাগিয়ে শুক্রবার জুমুআর নামাজের আগে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানায় একটি এজাহার দায়ের করা হবে।

স্থানীয়রা বলছেন, বাগিচাহাট থেকে বড়পাড়া পর্যন্ত এলাকায় প্রায় প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাপ্রবণ ঝুঁকিপূর্ণ এই বাঁক সরলীকরণ করার জন্য সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

প্রসঙ্গত, গত ১২ নভেম্বর ১৩ টন পেঁয়াজবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশবর্তী খাদে পড়ে যায়। এরপর গত ২৬ নভেম্বর ঝুঁকিপূর্ণ এই বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লড়ি পুকুরে পড়ে যায়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড