• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে ডাকাত দলের ৫ সদস্য আটক

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৬ ডিসেম্বর ২০১৯, ২০:৩৫
ডাকাত দল
আটককৃত ডাকাত দলের ৫ সদস্য ( ছবি : দৈনিক অধিকার )

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ ডিসেম্বর) ভোরে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের ছেলে শাহিন (১৯), রূপগঞ্জ ভুলতার গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে কাউছার (২২), ইসলামের ছেলে রুবেল (১৯), গোপালদীর সদাসদী এলাকার খোকনের ছেলে আকাশ (২৫) ও একই এলাকার হান্নানের ছেলে সাঈদী (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার চরপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে কারখানার শ্রমিক জাহাঙ্গীর আলম (৩৭) বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে কারখানায় যাওয়ার পথে অপহৃত হয়। পরে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ হিসাবে ২০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা। জাহাঙ্গীরের পরিবারের লোকজন বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পরিশোধ করলে উপজেলা বৈলাকান্দি এলাকার ফায়ার সার্ভিসের সামনে হাত-পা বেঁধে জাহাঙ্গীরকে ফেলে রেখে যায়। পরে জাহাঙ্গীরের অপহরণের ঘটনা উদঘাটনে মাঠে নামে গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাসির। 

অপহরণকারীদের ধরতে গিয়ে ডাকাত চক্রের সন্ধান মিলে। পরে শুক্রবার ভোরে গোপালদী পৌরসভার সদাসদী এলাকার হাসান আলী কসাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা একটি সুইচ গিয়ার, দুটি চাপাতি, একটি প্লাস, একটি ধারালো চাকু, একটি সাবল, এক জোড়া মানকি মুখোশ ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারখানার শ্রমিক জাহাঙ্গীরের অপহরণকারীদের ধরতে গিয়ে ডাকাত চক্রের সন্ধান মিলে। আর জাহাঙ্গীরকে ডাকাত দলের সদস্যরাই অপহারণ করে মুক্তিপণ আদায় করেছে। আটককৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা ডাকাতির পাশাপাশি নানা অপকর্মে জড়িত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড