• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় ছেলেকে রক্ষা করতে গিয়ে আঙুল হারাল মা!

  খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

প্রতিপক্ষের হামলা থেকে পলিটেকনিকেল কলেজের ছাত্রকে রক্ষায় এগিয়ে গিয়ে ডান হাতের একটি আঙুল হারিয়েছেন ওই ছাত্রের মা স্বর্ণলতা লতা (৪৫)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার নকশাপাড়া গ্রামে। ওইদিন দুপুরে রাজবাড়ী পলিটেকনিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র সোহাগ হোসেনের সঙ্গে এলাকার প্রভাবশালী আজগর মেম্বারের ছেলে আনাল শেখের কথা কাটাকাটি হয়।

এ ঘটনার সূত্র ধরে রাতেই এলাকার প্রভাবশালী দোয়াজ মেম্বার ও সাবেক মেম্বার আজগর আলীর লোকেরা মোবাইল ফোনে ঘোষণা দিয়ে সোহাগের বাড়িতে হামলা চালায়। এ সময় ওই ছাত্রের মা স্বর্ণলতা ছেলেকে রক্ষা করতে গেলে তাকে আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসী জাপটে ধরে।

এ সময় ওই সন্ত্রাসী স্বর্ণলতার হাতে কামড় দিয়ে একটি আঙুল ছিঁড়ে ফেলে। পাশাপাশি সন্ত্রাসীরা তাদের বাড়ি ভাঙচুর করে।

রাতেই আহত মা ও ছেলেকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় শুক্রবার (৬ ডিসেম্বর) বিকালে খোকসা থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানান আহত স্বর্ণলতা।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন পলিটেকনিকেল কলেজের আহত ছাত্র সোহাগ জানায়, সে এবং তার পরিবারের লোকদের সাথে হামলাকারীদের কোনো বিরোধ ছিল না। দুপুরে আনাল শেখ প্রতিবেশীর ওপর হামলা করে। সে ওই সময় ঘটনার প্রতিবাদ করেছিল। এ প্রতিবাদ করাই তার জন্য কাল হয়েছে।

সে আরও জানায়, প্রভাবশালী এ চক্রের পরের হামলার ভয়ে তার পরিবারের লোকেরা বাড়ি ফিরতে পারছে না। সে নিজে বাদী হয়ে খোকসা থানায় অভিযোগ করেছে বলে জানায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আশরাফুল আলম জানান, স্বর্ণলতার ডান হাতের একটি আঙুলের ২৫ শতাংশ কামড়ে ছিঁড়ে ফেলা হয়েছে। আঙুলটি ভালো হওয়ার আর কোনো সম্ভাবনা নাই।

খোকসা থানার ডিউটি অফিসার এসআই আরিফুল ইসলাম জানান, এ ঘটনায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে এক পক্ষ অভিযোগ করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড