• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, বহিষ্কার ১

  কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০১৯, ০৪:১৭
ছাত্রলীগ
বাংলাদেশ ছাত্রলীগের লোগো (ছবি : সংগৃহীত)

মৌলভীবাজারের জুড়ী উপজেলা শাখা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি এ আর সাজেদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত চিঠিতে কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করা হয়।

একই চিঠিতে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি এ আর সাজেদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় এবং জুড়ী উপজেলা শাখা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখার কমিটি বিলুপ্ত করা হয়।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত প্যাডে এক বছরের জন্য এ কমিটি কমিটি ঘোষণা করেন। কমিটি গঠনে নানা অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগের প্রেক্ষিতে কমিটি গঠনের দুই দিন পর (গত ১৫ নভেম্বর) তা স্থগিত করা হয়। অভিযোগ খতিয়ে দেখতে কেন্দ্র থেকে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমটি গঠন করা হয়।

তদন্ত কমিটির প্রতিবেদনের সুপারিশের ভিত্তিতে ২২ দিনের মাথায় বিলুপ্ত হলো জুড়ী উপজেলা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড