• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী যখন ডাকাতি করার ফাঁদ!

  সারাদেশ ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ০৯:২৭
ফাঁদে ফেলে ডাকাতি
ফাঁদে ফেলে ডাকাতি (ছবি : প্রতীকী)

স্ত্রীকে দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ফাঁদ পেতে চুরি-ডাকাতি করার অভিযোগে জয়পুরহাটের আক্কেলপুরে হাবু ওরফে বাবু (৩৮) নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার রায়কালী গ্রামের মৃত আবুল কাশেম মাস্টারের ছেলে।

সোমবার (২ ডিসেম্বর) তাকে গ্রেফতার করে পুলিশ। হাবু ওরফে বাবু আন্ত জেলা ডাকাতদলের একজন সদস্য। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সে তার স্ত্রী বিউটি আক্তারকে (৩০) দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করত। এরপর সুযোগ বুঝে সুবিধামতো স্থানে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে অটোরিকশা নিয়ে যেত। বাবুর বিরুদ্ধে দিনাজপুর জেলার ঘোরাঘাট থানায় একটি চুরি, বগুড়া জেলার আদমদীঘি থানায় ডাকাতি মামলাসহ দুটি, জয়পুরহাট সদর থানায় একটি চুরি, আক্কেলপুর থানায় একটি ডাকাতি ও চারটি চুরিসহ সাতটি মামলা রয়েছে। তার স্ত্রী বিউটি আক্তারের বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরামপুর থানায় প্রতারণামূলক একটি চুরির মামলা রয়েছে।

আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন বলেন, ‘হাবু ওরফে বাবু তার স্ত্রীকে দিয়ে বিশেষ করে শীতকালে বিভিন্ন এলাকা থেকে রাতের বেলা বিপদে পড়েছে বলে অটোরিকশা ভাড়া করে নিয়ে যায়। এরপর পূর্ব থেকে প্রস্তুতি নিয়ে থাকা তার অন্য সদস্যদের সঙ্গে নিয়ে ওই চালককে জিম্মি করে আটোরিকশা ছিনতাই করে।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু রায়হান বলেন, ‘হাবু ওরফে বাবু বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি করাই তার মূল কাজ। সে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তাকে একটি মামলায় গ্রেফতার করা হয়েছে।’

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড