• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জোড়া খুনের ঘটনায় ভাই-বোন গ্রেফতার

  জামালপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৪
গ্রেফতার
জোড়া খুনের ঘটনায় গ্রেফতারকৃত রেজাউল করিম ওরফে কালু (ছবি : দৈনিক অধিকার)

জমি নিয়ে বিরোধের জেরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার আলোচিত জোড়া খুনের ঘটনায় ভাই-বোনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ও উপজেলার জাকির মেম্বারের ছেলে রেজাউল করিম ওরফে কালু (৩৬) এবং তার বোন স্মৃতি (২২)।

পৃথক অভিযানে গ্রেফতারের পর মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে তাদের দেওয়ানগঞ্জ মডেল থানায় নিয়ে আসে পুলিশ।

এর আগে সোমবার (২ ডিসেম্বর) দিনাজপুরের ঘোড়াঘাট থানা ও কুড়িগ্রামের ঢুষমারি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলামের নেতৃত্বে জোড়া খুনের মামলায় এজাহারভুক্ত আসামি ও জাকির মেম্বারের ছেলে রেজাউল করিম ওরফে কালুকে সোমবার দিনাজপুরের ঘোড়াঘাট থানা থেকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ওইদিন পৃথক অপর একটি অভিযানে এজাহারভুক্ত আসামি ও কালুর বোন স্মৃতিকে কুড়িগ্রামের ঢুষমারি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এম এম ময়নুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, জোড়া খুনের মামলায় এজাহারভুক্ত ভাই-বোনকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে থানায় আনা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৯ নভেম্বর) দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ি লম্বাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হাজী হারান আলীর দুই ছেলে আব্দুল জলিল (৪৫) ও ইউসুফকে (৪০) দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সাবেক ইউপি সদস্য জাকির হোসেনের লোকজন। ওই ঘটনায় পরদিন ৩০ নভেম্বর রাতে নিহতের ভাই জয়নাল আবেদীন বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড