• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানায় তালা দেওয়ার হুমকি দিলেন যুবলীগ নেতা (অডিও)

  খুলনা প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ১৯:৩৫
গোবিন্দ ঘোষ
হুমকিদাতা যুবলীগ নেতা গোবিন্দ ঘোষ ( ফাইল ফটো )

খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া হাইওয়ে থানায় তালা লাগিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক গোবিন্দ ঘোষ। সড়ক দুর্ঘটনার ঘটনায় জব্দ করা গাড়ি ফেরত না দিলে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন করে থানা থেকে তাদের তাড়িয়ে দেওয়ারও হুমকির অভিযোগ উঠে তার বিরুদ্ধে।

এ বিষয়ে যুবলীগের ওই নেতা বলেন, বার বার মীমাংসা করতে চাইলেও বিষয়টি আমলে না নেওয়ায় এমন হুমকি দিতে বাধ্য হয়েছেন বলে জানান তিনি।

গত ১০ নভেম্বর সন্ধ্যায় খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদকে মোবাইল ফোনের মাধ্যমে তিনি এই হুমকি দেন। যার একটি কল রেকর্ড দৈনিক অধিকারের কাছে এসে পৌঁছেছে।

পাঠকদের জন্য কল রেকর্ডটি হুবহু তুলে ধরা হলো- ‘আমার নাম গোবিন্দ ঘোষ। বাড়ি চুকনগর পেট্রোল পাম্পের সামনে। ভাই আপনি কি আমাদের হাইওয়ে থানায় চাকরি করেন? আমি ডুমুরিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ডুমুরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক। ডুমুরিয়ার ঋষিপাড়ায় সেদিন রাত ১২টা বা সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল এবং একটি অটোয় অ্যাক্সিডেন্ট হয়েছিল। এ সময় সেখানে ডুমুরিয়া থানার এসআই কেরামত, ডুমুরিয়া সদরের যুবলীগের বরিউল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র দে ছিল। সেখানে বহুলোক রিকুয়েস্ট করার পরে ইউএনও স্যারের কাছে গিয়েছিলাম। ইউএনও স্যার আপনাকে ফোন দিয়েছিল এবং সেখানে স্টিল নাউ আমি উপস্থিত ছিলাম। যে আপনি আইনি প্রক্রিয়ায় জরিমানা করে অটোটি ছেড়ে দিতে পারেন। চুকনগরে কিন্তু অটো চলতেছে। আমার বাড়ি কিন্তু চুকনগর। আপনি কোনো গাড়ি জব্দ করছেন না। কিছু বললেই আপনি তো শুধু হাইকোর্ট দেখান।

আমরা কিন্তু হাইকোর্ট দেখাব না। আমরা জনবলের পাওয়ার দেখাব। যেটা চাকরির বেলায় দেখায় ছিলাম। এখন গাড়িটা ছেড়ে দেওয়ার ব্যবস্থা আপনাকে করতে হবে। আমার কথা বুঝতে পেরেছেন? না হলে কালকে বিকালে ডুমুরিয়া উপজেলায় আপনার বিরুদ্ধে মানববন্ধন করতে বাধ্য হব। বিশেষ করে যুব সংগঠনের ১১ তারিখে প্রতিষ্ঠা বার্ষিকী, আমরা কিন্তু আপনার গেটে তালা দিতে বাধ্য হব। আপনি খর্ণিয়া চলে যাবেন। চুকনগরে আপনার থাকার পরিবেশ থাকবে না। আমার কথা বুঝতে পেরেছেন?’

এ বিষয়ে খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ সত্যতা শিকার করে জানান, ‘তিনি আমাকে হুমকি দিয়েছেন। আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।’

হুমকি দাতা গোবিন্দ ঘোষ দৈনিক অধিকারকে জানান, পুলিশের নাকের ডগায় অটো চলবে, সে তার বিরুদ্ধে কিছু করবে না। তার কাছে আইনি ক্ষমতা আছে আর আমদের আছে জনতার ক্ষমতা। আমরা বার বার তার সঙ্গে বসে মীমাংসা করতে চেয়েছি কিন্তু তিনি তা করেননি। তাই আমি তাকে কল দিতে বাধ্য হয়েছি। তবে সে যদি কোথাও কোনো অভিযোগ করে তাতে আমি শঙ্কিত নই।

উল্লেখ্য, হুমকি দাতা গোবিন্দ ঘোষ খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার মালতিয়া গ্রামের বাসিন্দা। তিনি ডুমুরিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ডুমুরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড