• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২ দিন পর পুকুরে মিলল শিশুর মরদেহ

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ নভেম্বর ২০১৯, ১৪:৩৩
নিহত
নিহত শিশু জয় বিশ্বাস (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের সদর উপজেলায় নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে জয় বিশ্বাস নামে ছয় বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জয় বিশ্বাস একই গ্রামের ধর্মেন্দ্র বিশ্বাসের ছেলে ও রঘুনাথপুর কেজি স্কুলের শিশু শ্রেণির ছাত্র।

পুকুর থেকে শিশুর লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকালে খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় শিশু জয়। এরপর সে আর বাড়িতে ফিরে আসে নি। পরে সম্ভাব্য বিভিন্ন স্থানে তার খোঁজ করেও সন্ধান না মিললে পরিবারের সদস্যরা শুক্রবার (২৯ নভেম্বর) গোপালগঞ্জ সদর থানায় তার নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ দিকে, শনিবার সকালে রঘুনাথপুর গ্রামের বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে শিশু জয়ের মরদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পানি থেকে শিশু জয়ের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওসি মনিরুল ইসলাম আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে হত্যার পর তার মরদেহ পুকুরের মধ্যে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তবে, ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এছাড়া শিশুটিকে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেনি পুলিশ।

এ দিকে, ঘটনার পর গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড