• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৯ নভেম্বর ২০১৯, ১৬:৪৪
আসামি
আটক আসামি (ছবি : দৈনিক অধিকার)

ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সদরুল আলম পিন্টু হত্যা মামলার এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মো. মুন্নাকে (২৫) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার বাঘইল স্কুলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি শাটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মুন্না পাকশী ইউনিয়নের বাঘইল ঠাকুরপাড়া এলাকার রঞ্জুর ছেলে।

গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, মুন্না পুলিশের হাতে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলহাজতে ছিলেন। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে শহরের বিভিন্ন স্থানে অস্ত্র বেচাকেনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় শাটারগানসহ এক রাউন্ড গুলি জব্দ করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে ওই আসামিকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড