• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ নভেম্বর ২০১৯, ২০:০৬
পাগলা থানা
পাগলা থানা ভবন ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে এমদাদ হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচতো ভাইয়ের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

এর আগে বুধবার রাতে পাগলা থানাধীন বারইহাটি বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি গ্রামের এমদাদ হোসেনের সঙ্গে তার চাচাতো ভাই কাজল মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বুধবার রাতে স্থানীয় বারইহাটি বাজারে কাজল মিয়া ও তার শ্যালকের সঙ্গে এমদাদ হোসেনের হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাজার থেকে বাড়ি এসে এমদাদ হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহতের ছেলে সাব্বির আহাম্মেদ জানান, ‘চাচা কাজল মিয়া ও তার শ্যালক আরিফ মিয়ার ব্যাপক মারধরে আমার বাবা এমদাদ হোসেন বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর আমার বাবা মারা যান।’

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান জানান, ‘বৃহস্পতিবার বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে বলা যাবে।’

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড