• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবতীকে আটক রেখে গণধর্ষণ, গ্রেফতার ২

  পিরোজপুর প্রতিনিধি

২৩ নভেম্বর ২০১৯, ১৯:৩০
গণধর্ষণ
গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের সদর উপজেলার কলাখালীতে এক যুবতীকে আটক রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শুভ শখ (২৬) ও বেলাল খান (৩০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত শুভ সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও বেলাল খান একই ইউনিয়নের দাউদপুর-পুখুরিয়া গ্রামের নুর ইসলাম খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় , কিছুদিন পূর্বে ভুক্তভোগী ওই মেয়েটি নেছারাবাদ থেকে পিরোজপুরে আসার পথে অভিযুক্ত শুভর সঙ্গে তার পরিচয় হয়। এ সময় শুভ তার মুঠোফোন নম্বরটি চেয়ে নেয়। পরবর্তীকালে মুঠোফোনে মেয়েটির সঙ্গে শুভর প্রায়ই ফোনে কথা হতো। এক পর্যায়ে শুক্রবার বিকালে দেখা করার কথা বলে শুভ মেয়েটিকে শহরের সিও অফিস মোড়ে নিয়ে আসে। এরপর জরুরি কাজের কথা বলে মেয়েটিকে মোটরসাইকেলে করে শুভ তার বাড়ির এলাকা কলাখালীর দিকে নিয়ে যায়।

পরবর্তীকালে ওইদিন রাতে কালাখালীর কেবর্তখালী গ্রামের একটি অন্ধকার বাগানে নিয়ে ওই মেয়েটিকে জোরপূর্বক শুভসহ কয়েকজন ধর্ষণ করে। এরপর বাগান থেকে পুনরায় মেয়েটিকে একটি ঘরে নিয়ে আরও কয়েকজন মিলে ধর্ষণ করে এবং সেই ঘরে মেয়েটিকে আটক রাখে। সবশেষে শনিবার (২৩ নভেম্বর) সকালে মেয়েটি কৌশলে ওই ঘর থেকে পালিয়ে এসে থানা পুলিশকে বিষয়টি অবগত করে। পরবর্তীকালে মেয়েটির অভিযোগের ভিত্তিতে ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

আটকের সত্যতা স্বীকার করে পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় জড়িত দুইজনকে ইতোমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এ সময় গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পাশাপাশি ভুক্তভোগী ওই মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড