• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক স্ত্রী নিয়ে দুই স্বামীর দ্বন্দ্বের অবসান

  বগুড়া প্রতিনিধি

২৩ নভেম্বর ২০১৯, ১৫:৪৪
পুলিশের হেফাজতে থাকা নারী ও তার দুই স্বামী
নারী ও তার দুই স্বামী (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার ধুনট উপজেলায় পুলিশের হস্তক্ষেপে এক স্ত্রী নিয়ে দুই স্বামীর মধ্যে দ্বন্দ্বের অবসান হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) রাতে মীমাংসা করে থানা হেফাজত থেকে নিজ নিজ পরিবারের সদস্যদের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

উপজেলার এলাঙ্গী ইউনিয়নের নবীনগর গ্রামের আলমগির হোসেনের ছেলে জুয়েল রানা (২৬) ও একই ইউনিয়নের বিল-চাপড়ি গ্রামের কামাল হোসেনের ছেলে কাজল মিয়া (২২) ওই নারীকে (১৮) স্ত্রী বলে দাবি করে।

জানা যায়, ওই নারীর মতের বিরুদ্ধে জুয়েলের সঙ্গে বিয়ে দেয় বাবা-মা। এ দিকে ওই নারী পরিবারের কাউকে না জানিয়ে কাজলকে বিয়ে করে। কাজলের সঙ্গে বিয়ের খবর তার পরিবার জানত না। এ দিকে শুক্রবার বিকালে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ওই নারীকে কাজল মিয়ার সঙ্গে দেখতে পেয়ে এগিয়ে যান জুয়েল রানা। এ সময় ওই নারীকে নিজের স্ত্রী দাবি করে তিনি কাজলকে মারপিট করতে থাকেন। তখন কাজলও পাল্টা জুয়েলকে মারপিট করে। এ সময় স্থানীয় লোকজন তাদের দুইজনকেই আটক করে থানায় সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকেও তাদের হেফাজতে নেয়।

শনিবার বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়ার কোনো সুযোগ নেই। মেয়েটি কাজলের সঙ্গে ঘর-সংসার করতে আগ্রহ প্রকাশ করেছে। এ বিষয়টি নিয়ে তাদের পরিবারের সঙ্গে আলোচনা করে নিজ নিজ স্বজনদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া জুয়েল রানা স্ত্রীর দাবি ছেড়ে দিয়ে বাড়িতে ফিরে গেছে বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড