• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তজুমদ্দিনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  ভোলা প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৯, ২০:০৫
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত ফায়ার সার্ভিসের গাড়ি (ছবি : দৈনিক অধিকার)

ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভোলার তজুমদ্দিন উপজেলায় মো. জাকির (৪০) নামে এক মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন শামিম (৩০) নামে আরও একজন।

নিহত জাকির ভোলার বাপ্তা ইউনিয়নের মৃত আব্দুল লতিফের ছেলে ও দুর্ঘটনায় আহত শামিম একই এলাকার রতন খলিফার ছেলে। তারা উভয়ে তজুমদ্দিনে মডেল মসজিদ নির্মাণ কাজে নিয়োজিত ছিল।

শুক্রবার (২২ নভেম্বর) ভোরে উপজেলার তজুমদ্দিন-কুঞ্জেরহাট আঞ্চলিক মহাসড়কের ‘বাবড়ি মসজিদ’ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের পাশাপাশি আহত শামিমকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে তজুমদ্দিন-কুঞ্জেরহাট সড়কের ‘বাবড়ি মসজিদ’ এলাকায় ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরবাইক আরোহী জাকিরের মৃত্যু হয়। পাশাপাশি দুর্ঘটনায় গুরুতর আহত হয় শামিম। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের অপর একটি গাড়ি উভয়কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যায়।

তজুমদ্দিন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. হাসান শরীফ দৈনিক অধিকারকে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা সকাল ৭টার দিকে দুইজনকে হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে জাকিরকে মৃত অবস্থায় পাওয়া গেছে আর শামিমের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ দৈনিক অধিকারকে জানান, ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে মোটরবাইকের সংঘর্ষে নিহতের লাশটি সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলেও উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড