• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে নারীসহ আহত ৭

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২২ নভেম্বর ২০১৯, ১৫:৪৭
সড়ক দুর্ঘটনা
সংঘর্ষে দুর্ঘটনাকবলিত বাসটি এভাবেই সড়কের ডিভাইডারের ওপর উঠে যায় (ছবি : দৈনিক অধিকার)

‘উষামান পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দ্রুতগামী ট্রাকের সংঘর্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলায় নারীসহ সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (২২ নভেম্বর ) বেলা সাড়ে ১২টার দিকে ভালুকা পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ভালুকা উপজেলার হবিরবাড়ি সিডস্টোর বাজারের হাসেম মিয়ার মেয়ে মোছা নুরুন্নাহার (২২), উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া এলাকার আদত আলীর ছেলে বাবুল মিয়া (৪৩), ত্রিশাল উপজেলার রুহুল আমিনের ছেলে শরিফুল (৪০), একই উপজেলার সিরাজুল ইসলামের ছেলে আতাব উদ্দিন (৪৫), ময়মনসিংহের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে জবান আলী (৭০), একই জেলার মৃত হাফিজ উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুসসহ (৬০) অজ্ঞাত আরও একজন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১২টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ‘উষামান পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস ভালুকা পৌর এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে নারীসহ সাতজন আহত হওয়ার পাশাপাশি যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডিভাইডারের ওপর উঠে যায়। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহজালাল আলম দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরবর্তীকালে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড